ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৪ যুবক আটক

ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৪ যুবক আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ডাকাতির প্র¯স্তুতিকালে ৪ যুবককে আটক করেছে পুলিশ।

ঘোড়াঘাট-হাকিমপুর আঞ্চলিক সড়কের উপজেলার ডুগডুগি বাজার এলাকায় শনিবার ভোর সাড়ে ৭টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল ও ডাকাতি কাজে ব্যবহৃত কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃত ৪ যুবক হলেন জেলার নবাবগঞ্জ উপজেলার জামেরিয়া পুটিহার গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে গোলাম রব্বানী জাহিদ (২০), একই উপজেলার বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামের মৃত আসমত আলীর ছেলে ইসতিয়াক আহম্মেদ বিল্পব (২০), ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে নাজিম হোসেন নাজমুল (২০) এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বকশিচর গ্রামের মৃত নাদু শেখের ছেলে শফিকুল ইসলাম (২৫)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডুগডুগি বাজার এলাকায় অভিযান পরিচালনা করা জয়। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্র সহ কয়েকজন যুবক আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের পিছু নিয়ে ৪ জনকে আটক এবং তাদের কাছে থাকা একটি হিরো মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ-৩৬-০৪১৪), একটি বোল্ড কাটার এবং ৪টি চাকু সহ ডাকাতি কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। পরে আটক যুবকদের দেওয়া তথ্য অনুযায়ী পালিয়ে যাওয়া তাদের আরো ৬সঙ্গী সহ মোট ১০জনের বিরুদ্ধে মামলা করা হয়।

আটককৃতদের শনিবার সকালে দিনাজপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য