ফিলিস্তিনিতে নির্মম হত্যার প্রতিবাদে দিনাজপুরে এক শিশুর চিৎকার

ফিলিস্তিনিতে নির্মম হত্যার প্রতিবাদে দিনাজপুরে এক শিশুর চিৎকার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ফিলিস্তিনি শিশুদের উপর ইসরাইলি হামলা বন্ধ কর করতে হবে শ্লোগান দিয়ে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে দাদা ও নাতি।

আজ বৃহস্পতিবার দুপ ১২ টার সময় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে (দাদা) জামিরুল ইসলাম জুয়েল এবং (নাতি) আলিফ জুনায়েদ করিম (৫)।

দেখা যায়, জামিরুল ইসলাম জুয়েলের পরিবারের আরও ৯ থেকে ১০ জন সদস্য ও তার পাঁচ বছরের নাতি আলিফ জুনায়েদ করিমকে নিয়ে মানববন্ধনে দাঁড়িয়েছে। তাদের সবার হাতে প্লেকার্ড, আর তাতে লেখা ‘ফিলিস্তিনি শিশুদের বাঁচাও। এ সময় দাদা শ্লোগান দিচ্ছিলেন “ফিলিস্তিনি শিশুদের উপর ইসরাইলি হামলা”, নাতি শ্লোগান দিচ্ছিল “বন্ধ কর করতে হবে”।

শিশু আলিফ জুনায়েদ করিম মানবন্ধনে চিৎকার করে বলছিল, আমরা শিশু আমাদের কি অপরাধ। ফিলিস্তিনিতে আমাদের উপর কেন মামলা করা হচ্ছে। তোমরা কি দেখনা,বিনা দোষে আমাদের কে হত্যা করা হচ্ছে ! আমরা এর বিচার চাই।

মানবন্ধনে দাদা প্রতিবাদ জানিয়ে বলেন, ইসরাইল যে হামলা ফিলিস্তিনির উপর চালাচ্ছে তা একটি বর্বরচিত হত্যাকান্ড। এই হত্যাকান্ড আমি সহ্য করতে না পেরে চলে এসিছি নাতি সহ প্রতিবাদ জানাতে। যাতে করে বিশ্ব দরবারে এই নির্যাতনে আরও মানুষ প্রতিবাদ জানায়। যেন বন্ধ হয় এই নির্যাতন।

এই মানববন্ধ দেথে কয়েকজন পথচারিও তাদের সঙ্গে দাড়িয়ে যান। অংশ গ্রহণকারী পথচারিরা হলেন- লিপন বসাক, সাইফুল ইসলাম, মাওলানা রেজাউল করিম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য