দিনাজপুরে প্রতিবন্ধী ফেডারেশন দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুরে প্রতিবন্ধী ফেডারেশন দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ “আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি“শ্লোগান নিয়ে দিনাজপুরে প্রতিবন্ধী ফেডারেশন পূর্ণগঠন ও বিকল্প নেতৃত্ব সৃষ্টি বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হলো।

২০ মে বৃহস্পতিবার সকালে প্রেসক্লাব ক্লাব মিলনায়তনে দিনাজপুর সদর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের আয়োজনে এবং কমিউনিটি ডেভলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ)‘র সহযোগীতায় প্রতিবন্ধী ফেডারেশন পূর্ণগঠন ও বিকল্প নেতৃত্ব সৃষ্টি বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্ভোধন করেন প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। এসময় অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কমিউনিটি ডেভলপমেন্ট এসোসিয়েশন(সিডিএ) দিনাজপুরের ব্যবস্থাপক (বাস্তবায়ন) মো: সোহেল রানা,সম্পৃতি প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সা: সম্পাদক হালিমা খাতুন।

এসময় অনামিকা পান্ডে‘র সঞ্চালনায় কর্মশালায় সভা প্রধানের দায়িত্ব পালন করেন প্রতিবন্ধী ফেডারেশন দিনাজপুরের মাধুরী কুন্ডু।

সিডিএ‘র প্রশিক্ষক কিরণ চন্দ্র রায় কর্মশালায় অংশগ্রহনকারী সদরের বিভিন্ন অঞ্চলের ৩০ জন প্রতিবন্ধী নারী ও পুরুষকে প্রতিবন্ধী ফেডারেশন পূর্ণগঠন ও বিকল্প নেতৃত্ব সৃষ্টি বিষয়ক নানা বিষয় তুলে ধরে প্রশিক্ষন প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য