দিনাজপুরে জীবন ও সম্পদের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

দিনাজপুরে জীবন ও সম্পদের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

দিনাজপুর

সংবাদ সম্মেলনঃ জীবন এবং সম্পদের নিরাপত্তাসহ সন্ত্রাসীদের হাত থেকে পরিবারকে রক্ষায় প্রশাসনের সহযোগীতা চেয়ে সংবাদ সম্মেলন করলেন দিনাজপুর সদরের নিভৃত পল্লীর অসহায় এক নারী।

২০ মে বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কান্না জড়িত কন্ঠে পরিবারকে রক্ষার আবেদন করলেন সদরের উত্তর ভবানীপুর গ্রামের অসহায় নারী নুপুর জাহান জেরিন। লিখিত বক্তব্যে তিনি বলেন,কিছুদিন পূর্বে সন্ত্রাসী মুসা ও তার বাহিনী বড়ইল বাজারে সবুজ নামের একজন আটক করে মোবাইল ও টাকা-পয়সা কেড়ে নিয়ে নির্দয়ভাবে মারধোর করছিলো,ওই সময় আমার স্বামী সবুজকে তাদের হাত উদ্ধার করেন। এই ঘটনাকে কেন্দ্র করে পরবর্তীতে সন্ত্রাসী মুসা,রোহান,রাজু,সুজন,আফজালসহ আরো ৭/৮ জন সন্ত্রাসী আমার স্বামীকে আটক করে হত্যার উদ্দেশ্য নির্দয়ভাবে দেশীয় বিভিন্ন অস্ত্র দ্বারা কুপিয়ে যখম করে।

এব্যাপারে ৩১ জানুয়ারী /২১ তারিখে সন্ত্রাসীদের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের (মামলা নং ৭৪ তাং ৩১/০১/২১) করলে পাভেল নামে এক সন্ত্রাসীকে পুলিশ আটক করে। এরপরে মামলা তুলে নেয়ার জন্যে সন্ত্রাসীরা আমার স্বামী ও পরিবারের সদস্যদের প্রাননাশের দিতে শুরু করে। এব্যাপারে আমি ও আমার পরিবারের সদস্যদের পক্ষ হতে সন্ত্রাসী মুসা, রোহান, রাজুসহ অন্যান্যদের বিরুদ্ধে দিনাজপুর আদালত এবং কোতয়ালী থানায় একাধিক মামলা করা হলেও সন্ত্রাসী মুসা এখানো গ্রেফতার হয়নি। সন্ত্রাসী মুসা সাজানো ভাবে হামলার শিকার হয়ে আমাদের ফাঁসানোর চক্রান্ত করছে।

সংবাদ সম্মেলনে, নুপুর জাহান জেরিন প্রশাসনের কাছে তার পরিবারের সদস্যদের জীবন ও সম্পদের নিরাপত্তা দাবী করেন। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিউলি বেগম,পারভীন আরা বেগম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য