বিদেশ ফেরতের জন্য দিনাজপুর ফুলবাড়ীতে ১২০ সিটের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার প্রস্তুত

বিদেশ ফেরতের জন্য দিনাজপুর ফুলবাড়ীতে ১২০ সিটের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার প্রস্তুত

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বৈশিক দুর্যোগ করোনা ভাইরাস বিস্তার রোধে, বিদেশ ফেরতদের জন্য ১২০ সিনেটর ৫টি প্রতিষ্ঠানিক করোয়ারেন্টিন সেন্টার প্রস্তুত করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার সকাল ১১ টায়, উপজেলা প্রশাসনের সভাকক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায়, পৌর শহরের ৫টি আবাসীক হোটেল এই প্রতিষ্ঠানিক করোয়ারেন্টিন সেন্টার প্রস্তুতির সিদ্ধান্ত নেয়া হয়। এর মধ্যে জাফরান আবাসীক হোটেলে ৯টি, এসএকে আবাসীক হোটেলে ১৯টি,মন্ডল আবাসীক হোটেলে ৫৩টি, সরকার আবাসীক হোটেলে ২০টি ও কবির আবাসীক হোটেলে ২০টি সীট প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার হিসেবে প্রস্তুত করা হয়।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে, করোনা প্রতিরোধ কমিটির সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর মেয়র বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মাহমুদ আলম লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নবীউল ইসলাম, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোঃ আব্দুল কুদ্দস, মেসাস মন্ডল আবাসীক হোটেলের মালিক আব্দুল মজিদ মন্ডল প্রমুখ। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ব্যবসায়ী প্রতিনিধি ও উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন বলেন যেহেতু আমাদের দেশের ও এলাকার মানুষ বিভিন্ন কারনে পার্শবর্তিদেশ ভারতে ছিল, তাঁরা সরকারের সকল আইন মেনে দেশে প্রবেশ করছে, এরপরেও তাদের মাধ্যমে যেনো করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা না থাকে, এই কারনে বিশেষ নিরাপত্তার সার্থে তাদেরকে মানসম্মত স্থানে ১৪দিনের করোয়ারেন্টিনে রাখা হবে। তিনি এই কাজে সকলের সহযোগীতা কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য