দিনাজপুরে ঈশান এগ্রো’র ম্যানেজার অপহরণ, মুক্তিপণ দাবী ৪৫ লাখ: অপহরণকারী ৩ নারীকে আটক

দিনাজপুরে ঈশান এগ্রো’র ম্যানেজার অপহরণের ২৭ ঘন্টা পর উদ্ধার: অপহরণকারী ৩ নারীকে আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ অপহরণ করে ৪৫ লাখ টাকা মুক্তিপণ দাবীর ২৭ ঘন্টা পর ঈশান এগ্রো লিমিটেডের ম্যানেজার আশরাফুল ইসলাম (৫০) কে দিনাজপুর শহরের পাহাড়পুর এলাকার একটি বাড়ী থেকে উদ্ধার করেছে দিনাজপুর সিআইডি পুলিশ। একই সাথে অপহরণ ও মুক্তিপণ আদায়ের চেষ্ঠার সাথে জড়িত ৩ জন নারীকে আটক করা হয়েছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আটককৃতরা হলো মৃত ফয়জুল হকের কন্যা নুরবানু (৪৫), জয়নুল হকের কন্যা জিনাত রেহানা (২৫) ও মেহেরুল ইসলামের স্ত্রী রশিদা খাতুন (৫০)। এই ঘটনায় পলাতক রয়েছে মোতালেব (৩৬) ও শাহীন (৩০) নামে দুই অপহরণকারী।

সিআইডি দিনাজপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুব্রত কুমার বক্সী জানান, পার্বতীপুরের ঈশান এগ্রো লিমিটেডের ম্যানেজার আশরাফুল ইসলামকে গত মঙ্গলবার দুপুরে দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড থেকে অপহরণ করে নিয়ে যায় দুই অপহরণকারী। এরপর মুক্তিপণ আদায়ে তার কাছ থেকে ট্রাষ্ট ব্যাংক দিনাজপুর শাখার অনুকুলে ৪৫ লাখ টাকার একটি চেক লিখে নেয়া হয়।

দিনাজপুরে ঈশান এগ্রো’র ম্যানেজার অপহরণের ২৭ ঘন্টা পর উদ্ধার: অপহরণকারী ৩ নারীকে আটক

বুধবার চেকটি নিয়ে ব্যাংকের ওই শাখায় গেলে মালিককে ফোন করে ওই ব্যাংক ম্যানেজার। অপহরণ ও মুক্তিপণের বিষয়টি জানতে পেরে ঈশান এগ্রো লিমিটেডের মালিক ইশতিয়াক হোসেন সিআইডি পুলিশের সহযোগিতা চায়। এরই ভিত্তিতে বুধবার দুপুরে পাহাড়পুরের একটি ভাড়া করা বাড়ীতে অভিযান চালায় সিআইডি পুলিশ। অভিযান চালিয়ে অপহৃত আশরাফুল ইসলামকে উদ্ধার করা হয় এবং অপহরনের সাথে জড়িত ওই ৩ নারীকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মোতালেব ও শাহীন।

সিআইডি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার সুব্রত কুমার বক্সী বুধবার সন্ধ্যায় আরও জানান, আটককৃত ৩ নারীসহ ৫ জনকে আসামী করে কোতয়ালী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য