প্যালেস্টাইনে গণহত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালিত

প্যালেস্টাইনে গণহত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ১৮ মে মঙ্গলবার বাহাদুর বাজার ট্রাফিক ল্যান্ডের মোড়ে নাগরিক উদ্যোগে দিনাজপুরের আয়োজনে ইসরাইল কর্তৃক প্যালেস্টাইনে গণহত্যার প্রতিবাদে দিনাজপুরে নাগরিক উদ্যোগের মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

নাগরিক উদ্যোগ দিনাজপুরের সভাপতি প্রবীন রাজনীতিবিদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নাগরিক উদ্যোগ দিনাজপুরের সদস্য সচিব ও জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, নির্বাহী সদস্য ও জেলা জাসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদুল্লাহ, সদস্য মমতাজুর রহমান (চায়না বাবলু), অধ্যাপক আব্দুস সবুর, রুবেল সরকার।

বক্তারা বলেন, ইসরাইল কর্তৃক প্যালেস্টাইনের মুসলমানদের উপর যে নির্যাতন অত্যাচার এবং হত্যা শুরু হয়েছে তার বিরুদ্ধে আমরা জোর প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে বিশ্বজনমত গড়তে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করছি।

বক্তারা আরো বলেন, যখন করোনা ভাইরাসে সারা বিশ্ব আতংকিত হয়ে জিবন যাপন করছে ঠিক সেই সময় পবিত্র রমজান মাসে ইসরাইলের বোমা হামলায় শত শত মানুষ নারী-শিশুকে বোম মেরে মারে ফেলা হয়েছে।

দুঃখজনক ঘটনা হলো মার্কিন যুক্তরাষ্ট্র সেই ইসরাইল নরহত্যাকারীদের নির্লজ্জভাবে সমর্থন দিয়ে যাচ্ছে। আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য