দিনাজপুর ঘোড়াঘাটে বস্তাভর্তি ফেনসিডিল সহ আটক ১

দিনাজপুর ঘোড়াঘাটে বস্তাভর্তি ফেনসিডিল সহ আটক ১

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বস্তা ভর্তি ভারতীয় আমদানী নিষিদ্ধ একশ বোতল ফেনসিডিল সহ এক ব্যক্তিকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। জব্দ করা হয়েছে প্রাচুর্য ইন্টারপ্রাইজ নামের একটি পিকআপ।

আটক ব্যক্তি ঢাকার কেরানীগঞ্জ থানার জিঞ্জিরা এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে সুজন মিয়া (৩৫)।

পুলিশ জানায়, আজ মঙ্গলবার (১৮ মে) ভোর রাতে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলিমোড় এলাকায় রাত্রী কালীন ডিউটি করছিল পুলিশের একটি দল। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সবুজ রং এর একটি পিকআপ ( ঢাকা মেট্রো-ড-১২-০৩৬৪) কে থামার সংকেত দিলে, চালক সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যাবার চেষ্টা করে করে।

পরে পুলিশ পিছু নিলে মহাসড়কের কারিগরি কলেজ এলাকায় চালক এবং পিকআপে থাকা আরো ৫ যাত্রী গাড়ি থামিয়ে পালানোর চেষ্টা করলে, পুলিশ একজনকে আটক করে। পরে পিকআপে তল্লাশী চালালে একটি সাদা প্লাস্টিকের বস্তায় রাখা একশ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, আটক ব্যক্তি ও পিকআপের চালক সহ পালিয়ে যাওয়া ৫ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটক ব্যক্তিকে আজ মঙ্গলবার (১৮ মে) দুপুরে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করেছে পলাতক ৫ ব্যক্তি যোগসাজশে দীর্ঘদিন যাবত দিনাজপুরের সীমান্ত এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় পাঁচার করতো। আটক ব্যক্তি ঢাকা থেকে ফেনসিডিল নেওয়ার জন্য বিরামপুরে এসেছিল। পলাতক মাদক কারবারিদেরকে গ্রেপ্তার আমাদের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য