মেডিকেল ভর্তি পরীক্ষায় সুযোগ পাওয়া পঞ্চগড়ের শিক্ষার্থীদের সংবর্ধনা

মেডিকেল ভর্তি পরীক্ষায় সুযোগ পাওয়া পঞ্চগড়ের শিক্ষার্থীদের সংবর্ধনা

রংপুর বিভাগ

সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় থেকেঃ মেডিকেল ভর্তি পরীক্ষা ২০২০-২১ সেশনে দেশের বিভিন্ন সরকারী মেডিকেল কলেজে সুযোগ পাওয়া পঞ্চগড় জেলার ১৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বিকেলে পঞ্চগড় জেলা পরিষদের হলরুমে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন অফ পঞ্চগড় (মেডসাপ) ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মনুষ্যত্ব’ এর যৌথ আয়োজনে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের কনসালটেন্ট ডা. মনসুর আলম ও বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক এজিএস সাদ্দাম হোসেন।

মেডসাপের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. তোফায়েল আহমেদ সজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন অফ পঞ্চগড়ের সভাপতি আবু সাঈদ আল মাহমুদ ও ‘মনুষ্যত্ব’র মুখপাত্র দাইয়ান নাফিস প্রধানসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

মেডিকেল সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক এজিএস সাদ্দাম হোসেন বলেন, আপনাদের নিজেদের প্রতি যেমন কমিটমেন্ট রয়েছে, যেমন পরিশ্রম করে আপনারা এখানে এসেছেন। আগামীতে যেন এই ধরাবাহিকতা বজায় রাখেন। পঞ্চগড়ের প্রতি আপনাদের একটা দায়বদ্ধতা রয়েছে। পঞ্চগড়ের হাওয়ায় আপনারা বড় হয়েছেন। জনগনের ট্যাক্সের টাকায় আপনারা লেখাপড়া করছেন। আমাদের কৃষকদের ঘামের টাকায় আপনারা লেখাপড়া করছেন, সেই মানুষগুলোর প্রতিও আপনাদের দায়বদ্ধতা রয়েছে। আপনারা ভাল চিকিৎসক একই সাথে সমাজের একজন ভাল মানুষ হয়ে জনগণের সেবা করবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের গর্বিত অংশীদার হবেন এটাই আমাদের সকলের কাম্য।

মেডসাপের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তোফায়েল আহমেদ সজীব বলেন, প্রতি বছরের ন্যায় এবারও পঞ্চগড়ের শিক্ষার্থীরা দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে সুযোগ পেয়েছে। এটা পঞ্চগড়বাসীর জন্য আনন্দের বিষয়। আমরা যেন নিজেদের সেরাটা দিয়ে দেশের মানুষের সেবা করতে পারি। দেশের চিকিৎসা সেবায় পঞ্চগড়ের শিক্ষার্থীদের অবদান থাকুক এটাই আমাদের প্রত্যাশা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য