দিনাজপুরে নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ০৩ জন, চিরিরবন্দরে ০১ জন ও পার্বতীপুর উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৫৫০ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩০৬০ জন, বিরল-৩২৯ জন, বিরামপুর-৩৩৩ জন, বীরগঞ্জ-১৬৭ জন, বোঁচাগঞ্জ-১৫৪ জন, চিরিরবন্দর-২২৯ জন, ফুলবাড়ী-১৯৬ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-৯০ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২২ জন, নবাবগঞ্জ-১৫২ জন ও পার্বতীপুর-৪৫৩ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১০ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫২৭৬ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২১ জন। বর্তমানে ১৪০ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৩ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৩৯টি। গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৩৯টি রিপোর্টের মধ্যে ০৫টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৩৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪১৩০৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৮৬৭২টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ২০ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩২৮৮১ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৪৬ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩২৭৫৬ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৫৩ জন এবং শনাক্তের হার ১২.৮২%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য