চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-ভটভটি সংঘর্ষে ৩ ধানকাটা শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-ভটভটি সংঘর্ষে ৩ ধানকাটা শ্রমিক নিহত

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরো ছয়জন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৫ মে) সকাল ৯টার দিকে জেলার নাচোল উপজেলার ধানসুরায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন: গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, তোসিকুল ইসলাম এবং আলাউদ্দিন হক। আহতদের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, আড্ডা থেকে নাচলে অভিমুখে আসা একটি ধান ও ধানের চারাভর্তি ট্রাকের সথে বিপরীত দিক থেকে যাওয়া একটি ভটভটির মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের ওপরে থাকা ৩ ধানকাটা শ্রমিক ট্রাক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরো আহত ৬ জন শ্রমিককে স্থানীয়রা ও ফায়ার-সার্ভিস কর্মীরা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইব্রাহিম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে নিহতের বিষয়টি নিশ্চিত করেন। নিহত ও আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌদোলা গ্রামের বাসিন্দা। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য