Death

রংপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

রংপুর বিভাগ

বিয়ের চার মাসের মধ্যে জেসমিন আক্তার (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে রংপুরের গঙ্গাচড়া উপজেলায় সদর ইউনিয়নের নিলকচণ্ডী গ্রামে শনিবার দিবাগত রাত ১২টার দিকে। এ ঘটনায় পুলিশ স্বামী আবদুল মোতালেবকে(২৫) আটক করেছে।

মোতালেব ওই গ্রামের হোসেন মিয়ার ছেলে। আজ রোববার সকালে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, প্রায় চার মাস আগে রংপুর সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুর সিং মহল্লার জয়নাল আবেদীনের মেয়ে জেসমিন আক্তারের সঙ্গে আবদুল মোতালেবের বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এরই মধ্যে শনিবার রাতে ঈদের কেনাকাটা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়।

একপর্যায়ে মোতালেব তাঁর স্ত্রীকে গলাটিপে হত্যা করেন। পরে আজ সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ সময় মোতালেবকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, আবদুল মোতালেবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবার বাড়ির পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য