পঞ্চগড়ে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করণীয় শীর্ষক মতবিনিময় সভা

পঞ্চগড়ে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করণীয় শীর্ষক মতবিনিময় সভা

রংপুর বিভাগ

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, চলমান লকডাউনে নিম্ন আয়ের মানুষকে নানাভাবে সহায়তা করছে সরকার। শনিবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ হল রুমে ‘করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের সবার নিজ নিজ দায়িত্ব আন্তরিকতার সঙ্গে পালনের মাধ্যমেই দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলা সম্ভব। প্রধানমন্ত্রীর নির্দেশে চিকিৎসা বিভাগসহ বিভিন্ন সেক্টরের আন্তরিকভাবে দায়িত্ব পালনের কারণে দেশের কোভিড-১৯ পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে রয়েছে।

রেলমন্ত্রী বলেন, পঞ্চগড় উত্তরাঞ্চলের শুরুর জেলা। এ জেলার তিনদিক জুড়ে ভারতীয় সীমান্ত। নানা কারণে পঞ্চগড় জেলা করোনাভাইরাসের জন্য একটি ঝুঁকিপূর্ণ এলাকা। কিন্তু জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জনপ্রতিনিধিসহ স্থানীয় সংসদ সদস্যের নেতৃত্বে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এ জেলায় এখনো করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ডিসি ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় পঞ্চগড়-১ আসনের এমপি মো. মজাহারুল হক প্রধান, করোনা পরিস্থিতি বিষয়ক পঞ্চগড় জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তাফিজুর রহমান, জেলা ও দায়রা জজ মো. শরীফ হোসেন হায়দার, এসপি মো. ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন, এডিসি আজাদ জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য