দিনাজপুরের বিরামপুরে বেপরোয়া মটর সাইকেল চালিয়ে আহত ৩২, আশঙ্কাজনক ১

দিনাজপুরের বিরামপুরে ঈদের দিনে বেপরোয়া মটর সাইকেল চালিয়ে আহত ৩২, আশঙ্কাজনক ১

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ঈদের দিনে এক উপজেলায় মটর সাইকেল দূর্ঘটনায় ৩২ জন আহত হয়েছে। যাদের বয়স ১৬ থেকে ২৫ বছরের মধ্যে। এ ঘটনায় নুর ইসলাম (২১) নামে এক যুবক আশংঙ্কা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার দুপুর ২টা থেকে সন্ধ্যা অবব্দি দিনাজপুরের বিরামপুর উপজেলায় বেপরোয়া মোটরসাইকেল চালানোর কারণে এই ঘটনা গুলো ঘটেছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক শাহারিয়ার কবির হিমেল বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল-মাহমুদ শোভন বলেন,‘ঈদের প্রথম দিনেই মোটর সাইকেলে সড়ক দূর্ঘটনায় ৩২ জন যুবক আহত হয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তাদের মধ্যে এক যুবকের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় রক্তক্ষরন হচ্ছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

স্থানীয় সাংবাদিক আকরাম হোসেন বলেন,‘বিরামপুর একটি জনবহুল এলাকা। চার উপজেলার কেন্দ্র হিসেবে বিরামপুরকে বলা হয়। প্রতি বছর ঈদের সময় শহরে জনসমাগম বাড়তে থাকে।

তিনি বলেন,‘বেপরোয়া মোটরসাইলে চালানোর জন্য শহরের প্রতিটি প্রবেশ মুখের রাস্তায় পুলিশের চেকপোস্ট বসালে এটির পরিমাণ অনেক কমে যাবে। তার পরেও অভিভাকদের সচেতন হতে হবে।

বিরামপুর থানা ওসি (তদন্ত) মোঃমতিয়ার রহমান বলেন, থানা পুলিশের পক্ষ থেকে শহরের বিভিন্ন জায়গায় টহলদল রয়েছে। উঠতি বয়সের যুবকরা যেন বেপরোয়া ভাবে মোটরসাইলে চালাতে না পারে সেই দিকে বিশেষ ভাবে নজর রাখা হচ্ছে। তার পরও এই ধূর্ঘটনা গুলো ঘটেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য