biddut

দিনাজপুরের ফুলবাড়ীতে বিদুৎ স্পর্শ হয়ে যুবকের মৃত্যু

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বিদুৎ স্পর্শ হয়ে এক যুবকের মৃত্যু। শনিবার সকাল ৯ টার সময় ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের আমড়া গ্রামে বাড়ীর পাশে ফাঁকা মাঠ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবকের নাম জাহিদুল ইসলাম সাদ্দাম (২৬)। তিনি ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়নের আমড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জাহিদুল ইসলাম সাদ্দাম ঈদের দিন শুক্রবার বিকেল ৫ টার সময় বাড়ী থেকে বের হয়ে যায়। রাতে আর বাসায় ফেরেনি। পরের দিন শনিবার ঈদের দ্বিতীয় দিন সকালে স্থানীয়রা তার বাড়ী থেকে ২০০ গজ দুরে ডিপ টিউবয়েলের পাশে জমিতে পানির মধ্যে পড়ে থাকতে দেখে তার বাড়ীতে খবর দেয়। সেখানে পল্লীবিদ্যুতের সাথে জড়িয়ে পড়ে ছিল সে।

পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পল্লীবিদ্যুতে খবর দিয়ে লাইন বন্ধ করে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা জমিতে যাবার সময় বিদুতের তার স্পর্শ হয়ে সক খেয়ে তার মৃত্যু হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম জানান, বিদুৎ স্পর্শ হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশের বুকে ও হাতে পুড়ে যাওয়ার দাগ রয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য