মেধাবী শিক্ষার্থী গোবিন্দর মেডিকেলে ভর্তির স্বপ্নপূরণ

মেধাবী শিক্ষার্থী গোবিন্দর মেডিকেলে ভর্তির স্বপ্নপূরণ

রংপুর বিভাগ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ মৎস্যজীবী পরিবারের হতদরিদ্র জেলে বাবা কমল চন্দ্র এবং মাতা সুধা রাণী দম্পতির ছেলে গোবিন্দ চন্দ্রের ভর্তি নিশ্চিত করতে পাশে দাঁড়ালেন গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

দারিদ্রতাকে জয় করে সাতক্ষীরা মেডিকেল কলেজে এমবিবিএস ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ জেলার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউপির রূপনাথপুর গ্রামের গোবিন্দ চন্দ্র। পরিবারের আর্থিক দৈন্যদশাসহ অভাব-অনটন আষ্টেপৃষ্টে জড়িয়ে থাকায় তার ভর্তি প্রায় অনিশ্চিত হয়ে পড়ে। অর্থ বিহীন শুধুমাত্র মেধাকে পুঁজি করে এগিয়ে যাওয়া গোবিন্দ ভর্তি পরীক্ষাতেও মেধার সাক্ষর রাখেন।

অত্র কলেজের মেধা তালিকার ক্রমানুসারে সে ৩৪৪৯তম নম্ব^রে স্থান করে নেয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন মাধ্যম অর্থাভাবে গোবিন্দের ভর্তি অনিশ্চিত হয়ে পড়ার বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসে। পরবর্তিতে তিনি বুধবার (১২ মে) তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে আসতে বলেন। জেলা প্রশাসক তার ভর্তির প্রয়োজনীয় অর্থের একটি চেক গোবিন্দের হাতে হস্তান্তর ছাড়াও ভবিষ্যতে সম্ভাব্য সবধরনের সহযোগিতার দৃঢ় আশ্বাস প্রদান করেন।

এসময় আবেগাপ্লুত মেধাবী গোবিন্দ ডিসির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান। চিকিৎসক হয়ে গোবিন্দ দেশের অসহায়-বঞ্চিত-অবহেলিত জনগোষ্ঠীর সেবায় আত্মনিয়োগের ইচ্ছে পোষণ করেন। এসময় গাইবান্ধা সরকারী কলেজের শিক্ষক আব্দুল কাইয়ুম আজাদ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য