ব্যতিক্রমী গল্পে চমৎকার দুটি চরিত্রে অপূর্ব-মেহজাবীন

ব্যতিক্রমী গল্পে চমৎকার দুটি চরিত্রে অপূর্ব-মেহজাবীন

বিনোদন

ছোট পর্দায় বর্তমান প্রজন্মের দর্শকের নয়নের মণি জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। এই দুই তারকার নাটক মানেই সুপারহিট আয়োজন। ইউটিউবে কোটি ভিউয়ের সাফল্য। স্

বভাবতই তাদের নিয়ে আগ্রহী প্রযোজক ও নির্মাতারাও। সে ধারাবাহিকতায় আসছে রোজা ঈদে বেশ কিছু নাটকে দেখা মিলবে অপূর্ব-মেহজাবীনের।

তবে অনেকের ভিড়ে ব্যতিক্রমী এক গল্পের চমৎকার দুটি চরিত্রে দুই তারকাকে দেখা যাবে ‘ব্লাড’ শিরোনামের নাটকে। নির্মাতা মাহমুদুর রহমান হিমি পরিচালিত এ নাটকে থাকবে অ্যাকশন থ্রিলারের আমেজ।

সেখানে নিজেদের ইমেজ অনুযায়ী রোমান্স নিয়েও হাজির হবেন অপূর্ব ও মেহজাবীন। পরিচালক এ নাটক প্রসঙ্গে বলেন, ‘এই নাটকে রোমান্টিক গল্পের মধ্যে অ্যাকশন থ্রিলারের ফিল পাবেন দর্শক।

নাম দেখেই যেটা কিছুটা অনুমান করা যাচ্ছে হয়তো। কিন্তু গল্প নিয়ে এখনই কিছুই বলা যাবে না। তবে যেটুকু বলা যাবে সেটুকু হচ্ছে, দর্শক এই গল্প আগে থেকে অনুমান করতে পারবেন না, চমক থাকবে গল্প বলার কৌশলেও।

নতুনভাবে তারা আবিষ্কার করবেন অপূর্ব ও মেহজাবীন জুটিকে।’ নাটকটি প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘ঈদে এবার অল্প কয়েকটি নাটক আসছে আমার। যার মধ্যে এ নাটকের গল্প দর্শককে মুগ্ধ করবে বলে মনে করছি।’

নাটকটি সাড়া পাবে বলে আশাবাদী মেহজাবীন চৌধুরীও। তিনি বলেন, ‘ভালো ভালো গল্পের নাটক দর্শককে উপহার দিতে সবসময় ভালো লাগে। আশা করছি, এই নাটকের গল্প দর্শক পছন্দ করবেন।’

প্রত্যয় হাসানের রচনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন শাহেদ আলী সুজন, বাশার বাপ্পী, রুকাইয়া জাহান চমকসহ অনেকেই। ঈদের তৃতীয় দিন ঈগল প্রিমিয়ার স্টেশনে ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য