দিনাজপুরে ঈদের দিন বৃষ্টি হবার সম্ভাবনা

দিনাজপুরে ঈদের দিন বৃষ্টি হবার সম্ভাবনা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ঈদের দিনে দেশের কোথাও কোথাও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে। চাঁদ দেখা সাপেক্ষে আগামী শুক্রবার (১৪ মে) দেশে ঈদুল ফিতর উদযাপিত হবে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ শাহীনুর ইসলাম জানান, আগামী তিন দিনেও দেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে। সেই হিসাবে ঈদের দিনেও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

আবহাওয়া অধিদপ্তরের দেওয়া সর্বশেষ পূর্বাভাসে বলা হয়েছে, দেশের পাঁচ বিভাগের অধিকাংশ জায়গায় এবং তিন বিভাগের কিছু জায়গায় আজ ঝড় ও বৃষ্টি হতে পারে। পাঁচ বিভাগে মাঝারি থেকে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আবহাওয়ার সর্বশেষ পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। তবে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য