ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রংপুর বিভাগ

ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামে দেলোয়ার হোসেন (২৭) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে ওই যুবকের লাশ বাড়ি হতে ৫শ গজ দূরে ভুট্টাক্ষেতের ভেতর একটি কাঠাল গাছ হতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে এ মৃত্যুকে আত্মহত্যা বলে দেখছে পুলিশ।

নিহত দেলোয়ার হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের হাজি শামসুল হকের ২য় ছেলে। নিহত দেলোয়ার হোসেন প্রাইম বিশ্ববিদ্যালয় হতে এমবিএ সমাপ্ত করেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে বাড়িতে ইফতার মাহফিল এর দাওয়াত শেষে আত্বীয় স্বজনরা যে যার বাড়িতে চলে যায়। অন্যরা নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।

মঙ্গলবার ভোর রাতে পরিবারের লোকজন সেহেরী খেতে উঠে দোলোয়ার হোসেনকে তার নিজ ঘরে ঢাকতে গেলে তাকে পাওয়া যায় নাই। পরে তার মোবাইলে বারবার ফোন করেও তার ফোন বাজলেও রিসিভ হচ্ছিল না। সকালে পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে তাকে বাড়ি হতে ৫শ গজ দূরে নিজস্ব ভুট্টা ক্ষেতের ভেতর একটি কাঠাল গাছে তার লাশ ঝুলতে দেখা যায়।

পরে রুহিয়া থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ও ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া জানান, সুরতহাল রিপোর্টে প্রাপ্ত তথ্য অনুযায়ী মৃত্যুর ঘটনা আত্বহত্যা বলে মনে হচ্ছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য