দিনাজপুরে করোনায় আর ১ জন মৃত্যু, আক্রান্ত ১৩ জন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১২ জন ও পার্বতীপুর উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৫১৪ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩০৩৭ জন, বিরল-৩২৭ জন, বিরামপুর-৩৩৩ জন, বীরগঞ্জ-১৬৬ জন, বোঁচাগঞ্জ-১৫৪ জন, চিরিরবন্দর-২২৩ জন, ফুলবাড়ী-১৯৬ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-৯০ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২২ জন, নবাবগঞ্জ-১৪৯ জন ও পার্বতীপুর-৪৫২ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৭ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫১৯৬ জন।

বর্তমানে সদর উপজেলায় করোনা পজিটিভ নিয়ে মওদুদুল ইসলাম (৫২) গত ০৯.০৫.২০২১ ইং তারিখে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১১৯ জন। বর্তমানে ১৮৪ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৫ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৪৯টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৭০টি রিপোর্টের মধ্যে ১৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৬৭টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪১০৫০টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৮৪২৬টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৪২ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩২৭৪৩ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬৫ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩২৪৮৭ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৯৯ জন এবং শনাক্তের হার ১৮.৫৭%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য