বিকাশ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির অ্যাকাউন্ট থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে হামিদুল ইসলাম ও তার সহযোগী খালিদ হাসানকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের চামটা হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১৩ মিডিয়া অফিসার সামুয়েল সাংমা রোববার দুপুরে জানান, গ্রেফতার হামিদুল বিকাশ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির বিকাশ অ্যাকাউন্ট থেকে প্রতারণার মাধ্যমে টাকা লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে প্রতারণার একাধিক অভিযোগও রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে বিকাশে প্রতারণার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।

লালমনিরহাট থেকে ২ বিকাশ প্রতারক গ্রেফতার

রংপুর বিভাগ

বিকাশ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির অ্যাকাউন্ট থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে হামিদুল ইসলাম ও তার সহযোগী খালিদ হাসানকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা।

শনিবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের চামটা হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩ মিডিয়া অফিসার সামুয়েল সাংমা রোববার দুপুরে জানান, গ্রেফতার হামিদুল বিকাশ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির বিকাশ অ্যাকাউন্ট থেকে প্রতারণার মাধ্যমে টাকা লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে প্রতারণার একাধিক অভিযোগও রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে বিকাশে প্রতারণার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য