মারপিট দৃশ্যের শুটিং সেটে আহত পূজা

মারপিট দৃশ্যের শুটিং সেটে আহত পূজা

বিনোদন

শুটিং সেটে আহত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজা চেরি। বহুল প্রতীক্ষিত ‘মাসুদ রানা’ সিনেমার মারপিটের দৃশ্যের শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন তিনি।

পূজা তার ফেসবুকে কয়েকটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। তাতে দেখা যায়Ñপূজার ডান পায়ের কনিষ্ঠ আঙুল ফেটে রক্ত বেরুচ্ছে। নখ অনেকটা উঠে গেছে।

ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করে দিচ্ছেন। এ অবস্থায় ব্যথায় কাতরাতে দেখা যায় পূজাকে। গত ৪ মে দিবাগত রাত দেড়টার দিকে মারপিটের দৃশ্যের একপর্যায়ে ইউনিটের লোকজন দেখতে পান, তার পা থেকে রক্ত ঝরছে। এরপর দেখা যায় তার ডান পায়ের কনিষ্ঠ আঙ্গুলের নখ পুরোপুরি উল্টে গেছে। পূজা বলেনÑ‘সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসা নিই। ব্যথা ছিল। তাই শুটিং কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়।’

শুটিংয়ে আহত হলেও ভালো কাজের জন্য আরো পরিশ্রম করতে রাজি পূজা। তা উল্লেখ করে এই চিত্রনায়িকা বলেনÑ‘জীবনে যে কয়টি সিনেমায় অভিনয় করেছি, সব কটিতেই শাড়ির আঁচল উড়িয়ে চলে! এই প্রথম কোনো সিনেমার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। তবে এতে আমার কোনো কষ্ট নেই। বরং আনন্দই লাগছে। ব্যথা পেয়েছি তো কী হয়েছে? আরো ব্যথা পেলেও সমস্যা হবে না।’ গত সোমবার এ সিনেমার শুটিংয়ের জন্য টাঙ্গাইলে যান পূজা চেরি।

সেখানেই মূলত এই দুর্ঘটনা ঘটে। শনিবার পুরো ইউনিট ঢাকায় ফিরে। গত মার্চ মাসে চট্টগ্রামে এই সিনমোর শুটিংয়ে বেশ কয়েকটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অংশ নেন পূজা। তখন পরিচালক সৈকত নাসির জানিয়েছিলেন, টিলার ২০০ ফুট ওপরে শুটিং হয়েছে। যদিও সিনেমায় সেটাকে দেখা যাবে পাহাড় হিসেবে। সেই পাহাড়ের গায়ে দড়ি বেঁধে ঝুলে ছিলেন পূজা চেরি।

দড়ি বেয়ে তাকে উঠতে আর নামতে হয়েছে। ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পূজাকে। নাম ভূমিকায় অভিনয় করছেন রাসেল রানা, নবনিতা চরিত্রে অভিনয় করছেন সৈয়দা তিথি অমনি। ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হবে। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টাররা

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য