গাইবান্ধায় কালবৈশাখী ঝড়ে এক বৃদ্ধা নিহত, ব্যাপক ক্ষয়ক্ষতি

গাইবান্ধায় কালবৈশাখী ঝড়ে এক বৃদ্ধা নিহত, ব্যাপক ক্ষয়ক্ষতি

রংপুর বিভাগ

গাইবান্ধা সংবাদাতাঃ গাইবান্ধা জেলা শহরসহ গোটা জেলায় শুক্রবার সন্ধ্যায় এক প্রচন্ড কালবৈশাখী ঝড় বয়ে যায়। এতে গাইবান্ধা রেল স্টেশনের পশ্চিম পাশে গোডাউন রোডে মারকাজ মসজিদের সামনে একটি রেইন্ট্রি গাছের ডাল ভেঙ্গে পড়ে রাবেয়া বেওয়া (৬০) নামে গৃহ পরিচারিকা মারা গেছে। সে পৌরসভার সরকার পাড়ার মৃত আবুল হোসেনের স্ত্রী।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় রাবেয়া বেওয়া বাজার নিয়ে বাসায় ফেরার সময় হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে সে মারকাজ মসজিদের সামনে পৌছলে পুরাতন একটি রেইন্ট্রি গাছের ডাল তার মাথার উপর ভেঙ্গে পড়ে। এতে সে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা রাবেয়াকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় সংগঠিত এই কালবৈশাখী ঝড়ে জেলার বিভিন্ন এলাকায় কাঁচা বসতবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়। সেইসাথে গাছের ডালপালা বিদ্যুতের উপর ভেঙ্গে পড়লে জেলা শহর ও গ্রামাঞ্চলে থেকে ১০ থেকে ১২ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।

এছাড়া প্রবল বাতাসে পাকা ইরি-বোরো ধান জমিতেই ঝড়ে পড়ায় কৃষকরা ক্ষতিগ্রস্ত হয়। জানা গেছে, সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী এসসি হাইস্কুল মাঠের শহীদ মিনারের উপরে একটি রেইনট্রি গাছের ডাল ভেঙে পড়ে শহীদ মিনারটি ভেঙে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য