কুখ্যাত সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষায় দিনাজপুরে মানববন্ধন

কুখ্যাত সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষায় দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর

অপরাধ জগতের কুখ্যাত সন্ত্রাসী মুসা ও রকি বাহিনীর হাত থেকে দিনাজপুর চেহেলগাজী ইউপি‘র রানীগঞ্জ মোড়ের বাসিন্দাদের রক্ষায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে স্থানীয় ভুক্তভোগীরা।

৮ মে শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচীর আয়োজন করেন চেহেলগাজী ইউপি‘র উত্তর ভবানীপুর গ্রাম ও রানীগঞ্জ মোড়ের বাসিন্দারা। মানববন্ধনে বক্তারা বলেন, কুখ্যাত সন্ত্রাসী মুসা ও রকি বাহিনীর সদস্যরা চাঁদার দাবীতে সময়ে অসময়ে আমাদের উপর হামলা চালায়। এসময় উত্তর ভবানীপুর গ্রামের নাহিদের স্ত্রী মোছা: নুপুর জাহান জেরিন জানান, গত ২৬ জানুয়ারী রানীগঞ্জ মোড়ে সন্ত্রাসী মুসা বাহিনীর সদস্যরা সবুজ নামে একজনকে আটকিয়ে ছিনতাই ও নির্যাতনকালে আমার স্বামী নাহিদ রানাসহ অন্যান্যরা তাকে ছাড়িয়ে নিলে মুসাবাহিনীর সদস্যরা ক্ষিপ্ত হয় এবং জানে মেরে ফেলার হুমকী দেয়। ওই দিন রাতেই সন্ত্রাসী রোহান,মো: হেলাল,মো: রাজু,মো: পাভেল,মো: রাশেদসহ অন্যরা নাহিদ রানাকে রানীঘহ্জ মোড়ে আটকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন।

এব্যাপারে থানায় একটি মামলা করা হলেও এখনো পুলিশ আসামী না ধরায় আমরা নিরাপত্তাহীন হয়ে পড়েছি। মুসা প্রকাশ্যে আমার স্বামী নাহিদ রানাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমরা অসহায় মানুষ প্রশাসনের কাছে স্থানীয়দের সাথে আমারা ও আমার পরিবারের নিরাপত্তা দাবী করছি।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জান্নাতুন,মমতা,আনোয়ারা,পারভীন,রনি খান ও মর্জিনা শারমিন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য