লালমনিরহাটে কৃষক লীগ নেতা সংবাদ সম্মেলন

লালমনিরহাটে কৃষক লীগ নেতা সংবাদ সম্মেলন

রংপুর বিভাগ

সংবাদ সম্মেলনঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় এলাকায় দোকান ভাংচুর ও ছিনতাইয়ে ঘটনায় উপজেলা কৃষক লীগের সম্পাদক রুমন হোসেন জড়িত নয় বলে তিনি দাবী করেছেন।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, জমি নিয়ে আমার ভগ্নিপতি ও তার বড় ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার ওই জমিতে সীমানা প্রচীর তৈরী নিয়ে দুই ভাই ও দোকান ভারাটিয়াদের মধ্যে সংর্ঘষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

ছোট ভাই আরিফুল ইসলাম আমার ভগ্নিপতি হওয়ায় তার বড় ভাই আব্দুল লতিফুল ব্যক্তিগত আক্রশে ওই ঘটনায় আমাকে জড়িয়ে থানায় মিথ্যা অভিযোগ ও সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছেন।

কৃষক লীগ নেতা রুমন হোসেন আরো বলেন, তাদের দুই ভাইয়ের জমি নিয়ে বিরোধের ঘটনায় আমি কোনো ভাই জড়িত নয়। আমাকে ও আমার পরিবারকে রাজনৈতিক ও ব্যবসায়ীক ভাবে হয়রানী করতে আমার ভগ্নিপতির বড় ভাই আব্দুল লতিফুল নানা যড়ষন্ত্র শুরু করছেন। আমাকে জড়িয়ে থানায় মিথ্যা অভিযোগ ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ করছি।

স্থানীয় একটি দৈনিক পত্রিকার অফিসে উক্ত সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বরকত আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সুবোল সরকার রায়ও উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য