ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট

ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে মকছেদ আলী (৫৫) নামে এক দিনমজুর ও তাঁর শিশু ছেলে তরিকুল ইসলাম (১৫) কে মারপিট করেছে দাদন ব্যবসায়ী ও তার সহযোগিরা।

সোমবার দিবাগত রাতে উপজেলার শিবনগর ইউনিয়নের চককবীর গ্রামে এই মারপিটের ঘটনা ঘটে। দাদন ব্যবসায়ীর লোকজনের মারপিটে আহত মকছেদ আলী ও তাঁর শিশু ছেলে তরিকুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ফুলবাড়ী থানার পুলিশ ঘঠনাস্থল পরিদর্শন করেছে।

আহত মকছেদ আলীর বড় ছেলে রোস্ত আলী বলেন, চককবীর গ্রামের সুদের কারবারি তার কয়েকজন সহযোগী, সুদের ১৩০০ (এক হাজার তিন’শ) টাকার দাবীতে তাঁর পিতা মকছেদ আলীর বাড়ী থেকে সদ্য কাটা, তিন বস্তা (২২৫ কেজি) বোরো ধান নিয়ে যাওয়ার চেষ্টা করে, এসময় তার পিতা মকছেদ আলী বাধা দিতে গেলে, দাদন ব্যবসায়ীর লোকজনের বাবাকে বেদম মারপিট করে আহত করে, এসময় ১৫ বছর বয়সী তরিকুল পিতা মকছেদ আলীকে রক্ষা করতে গেলে সুদ ব্যবসায়ীরা তাকেও মারপিট করে আহত করে।

এদিকে গ্রামবাসীরা বলেন দাদন ব্যবসায়ীর লোকজনের প্রায় সময় সুদের টাকার জন্য গ্রামের দিনমজুর দরিদ্র মানুষকে মারপিট করে থাকে। চককবীর গ্রামের বাবলু মেম্বর ঘটনাটি অনামানবীক বলে উল্লেখ করেন।

এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন ঘটনটি লোক মুখে জানতে পেরে তিনি পুলিশ দিয়ে তদন্ত করেছেন, তবে এখন পর্যন্ত আহতরা মামলা দায়ের করেনি বলে তিনি জানান। এদিকে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য