দিনাজপুরে ফ্ল্যাট বিক্রয় এর নামে অর্থ আত্মসাৎকারীর বিচার ও কঠোর শাস্তি দাবিতে সংবাদ সম্মেলন

দিনাজপুরে ফ্ল্যাট বিক্রয় এর নামে অর্থ আত্মসাৎকারীর বিচার ও কঠোর শাস্তি দাবিতে সংবাদ সম্মেলন

দিনাজপুর

সংবাদ সম্মেলনঃ দিনাজপুরে ফ্ল্যাট বিক্রয় এর নামে অর্থ আত্মসাৎকারী আল ফালাহ আম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: মমতাজুল ইসলামের বিচার ও কঠোর শাস্তি দাবি করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

৫ এপ্রিল বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করেন শহরের রাজবাড়ী নিবাসী মো: মাজেদুর রহমানের স্ত্রী শিউলি আক্তার। লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতারক মোহাম্মদ মো: মমতাজুল ইসলাম দিনাজপুর শহরের গনেশতলা এলাকায় নির্মিত ফ্লাটের ৮ম তলার (বি) ব্লকে এ ২৩ লাখ টাকা মুল্য নির্ধারণ করে একটি ফ্লাট বিক্রির জন্য শিউলি আক্তারের কাছে ১০ লাখ এবং তার স্বামী মাজেদুর রহমানের নিকট থেকে মাধ্যমে ১৩ লাখ টাকার চেকসহ মোট ২৩ লাখ টাকা গ্রহণ করেন। এব্যাপার মমতাজুলের সাথে গত ২৬/১২/২০১৭ সালে উভয়় পক্ষের মধ্যে ফ্লাট বিক্রয়োত্তর চুক্তি সম্পাদন করা হয়। কিন্তু অদ্যাবধি চুক্তি অনুযায়ী মমতাজুল ইসলাম এখনো ফ্লাট কিংবা ১৩ লাখ টাকার চেক ফেরত দেননি।

এছাড়াও এই রাষ্ট্রবিরোধী চক্রের নেতা ও জঙ্গী সংগঠনের অর্থদাতা এবং দিনাজপুরে অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতি তৈরির মূলহোতা মমতাজুল এর চক্রান্তে নিঃস্ব আমার স্বামী ব্যাংক লোন পরিশোধের জন্য একটি পুকুর বিক্রয় করতে চাইলে আবারো চক্রান্ত শুরু করে মমতাজুল।

সে তার দলীয়় লোক জনৈক মোছাঃ রওশন হোসেনের মাধ্যমে গত ৯/৮/২০ তারিখে আমার স্বামীর কাছে ২০ শতক জমির মূল্য ১১ লাখ টাকা নির্ধারণ করে বায়না বাবদ ২ লাখ ২৫ হাজার টাকা প্রদান করে বাকি ৮ লাখ ৭৫ হাজার টাকা গত ৮/১১/২০ এর মধ্যে অর্থাৎ ৩ মাসের মধ্যে পরিশোধের জন্য নন জুডিশিয়াল স্ট্যাম্পে একটি আন-রেজিষ্টার্ড চুক্তি করেও বাকি টাকা আজ পর্যন্ত পরিশোধ করেন নাই।

মমতাজুল পরিকল্পনা করে অর্থনৈতিক ভাবে আমাদের পরিবারকে ধ্বংস করছে,তার কারণে আজ অসহায় হয়ে আমরাপথে বসেছি। পাওনা টাকা না পেয়ে আমি মমতাজুল ইসলামের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা করেছি যার নং জিআর-৩৯/২০২১। আমাদেরকে হয়রানী করার জন্যে সেও একটি মিথ্যা ও ষড়যন্ত্রমুলক হয়রানী মামলা দায়ের করেছে।

সংবাদ সম্মেলনে রাষ্ট্রদ্রোহী মামলার আসামী জঙ্গী সংগঠনের অর্থ যোগানদাতা সন্ত্রাসী ঠক প্রতারক মমতাজুল ইসলামের বিচার ও কঠোর শাস্তি দাবী করেন এবং নিজস্ব হওয়া পরিবারকে রক্ষায় আত্বসাত হওয় অর্থ ফেরতের জন্য প্রশাসনের কাছে সহযোগীতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কন্যা মারিয়া আক্তার মিমি,পুত্র শিমুল সাকিব ও স্বামী মো: মোজেদুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য