দিনাজপুরে জি.আর ও ভিজিএফ-এর অর্থ বিতরন

দিনাজপুরে জি.আর ও ভিজিএফ-এর অর্থ বিতরন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন, করোনার এই মহামারিতে মানুষ যেন পবিত্র ঈদ-উল ফিতর বাড়ীতে আনন্দ ও উৎসাহ করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী প্রতিবারের মতো এবারেও বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে আসছে। তাই আপনার করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সকলকে। তা না হলে করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়। সচেতনতাই করোনা প্রতিরোধের মুল ওষুধ।

৫ মে বুধবার পবিত্র রমজান ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতায় দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদে শেখপুরা ইউনিয়ন পরিষদের আয়োজনে জি.আর ও ভিজিএফ-এর অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এসব কথা বলেন।

সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার এস.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম, প্যানেল চেয়ারম্যন কুলসুম বানু, পিআইও মোঃ জসিম উদ্দিন, ট্যাগ অফিসার ওবায়দুর রহমান, শেখপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য