বগুড়ায় প্রকাশ্যে মাদরাসা অধ্যক্ষকে গুলি করে হত্যা

বগুড়ায় প্রকাশ্যে মাদরাসা অধ্যক্ষকে গুলি করে হত্যা

জাতীয়

বগুড়ায় দিনে-দুপুরে মহাসড়কে মোজাফ্ফর হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছেন দুর্বৃত্তরা। মঙ্গলবার (৪ মে) সকাল সাড়ে ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার জোড়া কৃষি কলেজের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত মোজাফ্ফর হোসেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার সংলগ্ন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় বগুড়া শহরের দিকে আসছিলেন। পথিমধ্যে জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেলযোগে আসা একদল দুর্বৃত্ত অটোরিকশার গতিরোধ করে। এরপর তারা প্রকাশ্যে মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বুকের বাম পার্শ্বে একটি গুলির চিহ্ন দেখা গেছে।

সুকাশ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মাহবুবর রহমান জানান, মোজাফ্ফর হোসেন পেশায় কবিরাজ। একই সঙ্গে একটি কওমি মাদরাসার অধ্যক্ষ ছিলেন। তিনি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করেন।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, তার সঙ্গে থাকা একজন নারী ও পুরুষ যাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য