বাবলা চৌধুরীর হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের দাবিতে বোদায় সংবাদ সম্মেলন

বাবলা চৌধুরীর হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের দাবিতে বোদায় সংবাদ সম্মেলন

রংপুর বিভাগ

সংবাদ সম্মেলনঃ পঞ্চগড়ের বোদায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ভাই-ভাতিজা আর বৌমাদের মারপিটে নিহত খোরশেদুর রহমান বাবলা চৌধুরী (৫৫) হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। রোববার দুপুরে বোদা বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করেন নিহত বাবলা চৌধুরীর ছেলে লাতু চৌধুরী। এসময় নিহত বাবলা চৌধুরীর মা খতেজা বেগম ও ভাই রাশেদুর রহমান বাবু উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লাতু চৌধুরী বলেন, ঘটনার ১১ দিন পেরিয়ে গেলেও এজাহারভূক্ত ৯ আসামীর কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তিনি অভিযোগ করে বলেন, মামলার ১ ও ২ নং আসামী নিহত বাবলা চৌধুরীর বিমাতা ভাই রফিকুল রহমান ও বোদা পৌর কাউন্সিলর এবং ১ নং ওয়ার্ড আওয়ামীলীদের সভাপতি শফিকুর রহমান কেবলা প্রভাবশালী হওয়ার কারণে তাদের গ্রেফতার করা হচ্ছে না।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে এতদিনেও আসামী পুলিশ ধরতে না পারায় আমি ও আমার পরিবার সঠিক বিচার নিয়ে সন্দিহান। তিনি আশংকা প্রকাশ করে বলেন, আমরা জানতে পারছি আসামীরা আমার বাবার ময়না তদন্ত রিপোর্ট তাদের পক্ষে নেয়ার জন্য তারা জোর প্রচেষ্টা চালাচ্ছে।

নিহত বাবলা চৌধুরীর মা খতেজা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার সামনেই আমার ছেলেকে পিটিয়ে তারা মেরে ফেলল। আমরা কি এই হত্যার বিচার পাব না। তিনি দ্রুত আসামীদের গ্রেফতার করে ছেলে হত্যার সুষ্ঠু বিচারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল লিচু গাছে গরু বাধাকে কেন্দ্র করে বিমাতা ভাই-ভাতিজা ও বৌমাদের মারপিটে নিহত হন বোদা পৌর এলাকার ভাসাইনগর গ্রামের মৃত গোলাম রহমান চৌধুরীর ছেলে খোরশেদুর রহমান বাবলা চৌধুরী। নিহত বাবলা চৌধুরীর ছেলে লাতু চৌধুরী বাদী হয়ে পরদিন ২২ এপ্রিল ৯ জনকে আসামী করে বোদা থানায় একটি মামলা দিয়েছেন।

বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, অধিকতর তদন্তের জন্য মামলাটি গত ২৮ এপ্রিল সিআইডি’র কাছে হস্তান্তর করা হয়েছে।

এ নিয়ে কথা বললে, সিআইডি পঞ্চগড়’র অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ বলেন, মামলাটি তদন্তের জন্য সিআইডিকে দেয়া হয়েছে। তবে এখন পর্যন্ত মামলার কপি আমরা পাইনি। পাওয়ার পর তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য