বোচাগঞ্জে করোনা মহামারী সংক্রান্ত আলোচনা ও সামগ্রী বিতরণ

বোচাগঞ্জে করোনা মহামারী সংক্রান্ত আলোচনা ও সামগ্রী বিতরণ

দিনাজপুর

দিনাজপর সংবাদাতাঃ নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনা মহামারীর মধ্যে আমাদের যা আছে তা নিয়েই অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

যদি কিছু না থাকে তাহলে সহানুভূতি টুকু যেন মানুষ পায় সেদিকে খেয়াল রাখার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিয়েছে তা আমাদেরকে পালন করতে হবে।

দেশের চলমান অগ্রগতি থামিয়ে দেয়ার জন্য জামায়াত বিএনপি চক্রান্ত করে ক্ষমতায় যেতে চায়, কিন্তু তারা জানেনা দেশের জনগনের মনে ঐ লুটেরা আলসামরা আর কোন দিন জায়গা করে নিতে পারবে না। সরকারী সিদ্ধান্ত লকডাউনের সুফল দেশের মানুষ ইতিমধ্যেই পেতে শুরু করেছে। পাশ্ববর্তীদেশ ভারতের তুলনায় আমরা অনেকটাই করোনা নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছি।

সরকার প্রতিটি জেলায় আইসিইউ স্থাপন এবং অধিক সংক্রমিত এলাকায় হাইফ্লো অক্সিজেন সরবরাহ করার পাশাপাশি দেশের অর্থনীতির চাকাকে সচল রেখেছে। গতকাল ১মে শনিবার সকাল ১১টায় সেতাবগঞ্জ সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেন এর সভাপতিত্বে এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন । এছাড়াও দুপুর সাড়ে ১২ টায় বোচাগঞ্জ উপজেলা হলরুমে নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তা/ কর্মচারীগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য