দিনাজপুরে ডিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

দিনাজপুরে ডিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

দিনাজপুর শহরের বিভিন্ন স্থান থেকে শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। অভিযানকালে আটক ৩ জনের কাছ থেকে ১৪৩৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন দিনাজপুর শহরের রামনগর পাগলা মোড়ের মৃত হাবিবুর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে বাবু (৪৯), ঢাকার যাত্রাবাড়ী থানার কাজলার পাড় এলাকার লাল মিয়ার ছেলে মনজু হোসেন (৩২) ও জেলার কাহারোল উপজেলার গোবিন্দপুর গ্রামের পুনেন্দ্র চন্দ্র রায়ের ছেলে বিষ্ণু চন্দ্র রায় (২৯)।

দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে আজ শনিবার বেলা সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম এ তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় ডিবি পুলিশের ওসি ইমাম জাফরের নেতৃত্বে একটি দল শহরের রামনগর পাগলার মোড়ে বেলাল হোসেন ওরফে বাবুর বাড়িতে অভিযান চালায়।

এ সময় তার কাছ থেকে ৩৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে ঈদগাহ বস্তির জনৈক মিজানুর রহমান চৌধুরীর বাসায় অভিযান পরিচালনা করা হয়। সেই বাসার ভাড়াটিয়া বিষ্ণু চন্দ্র রায়কে আটক করা হয়।

এ সময় তার বাসায় আসা মঞ্জু হোসেনকেও আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪৩৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক বেলাল হোসেন ওরফে বাবুর বিরুদ্ধে ৬টি ও বিষ্ণু চন্দ্র রায়ের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য