হিলিতে এ্যাসিড নিক্ষেপকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

হিলিতে এ্যাসিড নিক্ষেপকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হিলিতে রাওতাড়া দক্ষিনপাড়া হাজী জামে মসজিদের ক্যাশিয়ার ইলিয়াস মন্ডলের উপর এ্যাসিড নিক্ষেপকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী। রাওতাড়া গ্রামবাসীর আয়োজনে আজ সকাল ১১টায় হিলি ঘোড়াঘাট সড়কের রাওতাড়া নামক স্থানে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন তারা। এতে বিপুল সংখ্যক নারী ও পুরুষ গ্রামবাসীরা অংশগ্রহন করেন। এর আগে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন।

সভায় বক্তারা বলেন, মসজিদের কমিটিকে নিয়ে ছোট্ট একটি ঘটনাকে কেন্দ্র করে মসজিদের ক্যাশিয়ার ইলিয়াস মন্ডলের উপর এ্যাসিড নিক্ষেপের মতো জঘন্যতম ঘটনা ঘটানো হয়েছে। আমরা গ্রামবাসী এই ঘটনার তীব্র নিন্দা জানাই, একইসাথে তার উপর এ্যাসিড নিক্ষেপকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার উপজেলার রাউতাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে ইলিয়াস হোসেন রাতে তার শয়ন কক্ষে ঘুমিয়ে ছিলেন। এরপর তার ১২ দিকে কে বা কাহারা তাকে লক্ষ করে জানালা দিয়ে এসিড ছুড়ে মারে। এতে সে চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা। পরদিন বুধবার ইলিয়াছের স্ত্রী শাহিদা আক্তার বিথি হাকিমপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৯।

এ ঘটনায় বৃহস্পতিবার হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, ইউএনও নুর-এ আলম, ওসি ফেরদৌস ওয়াহিদ চিকিসাধীন ইলিয়াসকে হাসপাতলে দেখতে যান এবং চিকিৎসার খোঁজ খবর নেন। এবং দুস্কৃতকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার আশ^াস দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য