দিনাজপুরে এমপি’র ভূয়া পিএস গ্রেফতার

দিনাজপুরে এমপি’র ভূয়া পিএস গ্রেফতার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের ভুয়া ব্যক্তিগত সহকারী (পিএস) পরিচয়ে প্রতারণার অভিযোগে বিকাশ রায় (২৬) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৭ এপ্রিল) দিবাগত রাতে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীনের নেতৃত্বে জেলার চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর বানিয়াপাড়া থেকে তাকে আটক করা হয়।

বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। আটক প্রতারক বিকাশ রায় চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর বানিয়াপাড়া দক্ষনাথ রায়ের ছেলে

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীন বলেন, আটক বিকাশ দীর্ঘদিন ধরে নিজেকে স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের পিএস পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। ফেসবুকের ম্যাসেঞ্জারে বিভিন্ন ব্যক্তিকে চাকুরী নিয়ে দেওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা গ্রহণ করত সে।

প্রতারনার সময় সে নিজেকে জুয়েল নাম হিসেবে পরিচয় দিত। গত বছরের ২৩মে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দায়ের করে। এরপর থেকে সে আত্মগোপনে ছিল।

এর পরে ভূয়া পিএসকে শনাক্ত করতে মাঠে নামে দিনাজপুর জেলা পুলিশের বেশ কয়েকটি ইউনিট। গত মঙ্গলবার দিবাগত রাতে জেলার চিরিরবন্দর উপজেলার তার নিজ বাসা থেকে তাকে আটক করতে সক্ষম হই।

তার আরো বেশ কয়েকজন সহযোগী দীর্ঘদিন থেকে এই প্রতারণা কাজে জড়িত বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। গতকাল বুধবার সকালে তাকে আদালতের সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য