দিনাজপুরে অনজেপ অ্যাপস এর শুভ উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ২৬ এপ্রিল দিনাজপুর শহরের এনজিও ফোরাম এর কনফারেন্স রুমে স্বাস্থ্য সুরক্ষা সরকারি বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অনজেপ অ্যাপস এর কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। অনজেপ অ্যাপস এর কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইটি উদ্যোগক্তা রেডন আইটির সিইও মকিদ হায়দার শিপন।

এসময় উপস্থিত ছিলেন অনজেপ অ্যাপস এর ডেভেলোপার মোঃ মুজাহিদুল ইসলাম, ডেভলপার মোঃ রাকিব টনি, কোম্পানির এমডি মোঃ আরিফুল ইসলাম, এ সময় আরও উপস্থিত ছিলেন টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুলের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, করিমুল হক এবং কোম্পানির ডেভেলোপার মোঃ মুজাহিদুল ইসলাম এর মাতা মোছাঃ খায়রুন নেসা, পিতা মোঃ মাসুদুর রহমান।

অনজেপ অ্যাপস এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক তার বক্তব্যে বলেন, মুজাহিদ আমার একজন শিক্ষার্থী। সে অনেকদিন ধরে বিভিন্ন মোবাইল অ্যাপস ও সফটওয়্যার নিয়ে কাজ করছে। এই অ্যাপস কার্যক্রম পরিচালনার সুবাদে সে দেশে-বিদেশে বিভিন্ন সুনামধন্য প্রতিষ্ঠান থেকে পুরস্কার অর্জন করেছে এবং বিভিন্ন সময় অ্যাওয়ার্ড গ্রহণ করেছে। আমি আশাবাদী তার এই কার্যক্রম আগামী দিনে ব্যাপক সাড়া পাবে যা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের সুনাম বয়ে আনবে এবং পাশাপাশি এই কার্যক্রমে দেশের কর্মহীন যুবকেরা অ্যাপসের সম্পর্কে ধারণা গ্রহণ করে অ্যাপস এর সাথে সম্পৃক্ত হয়ে আর্থিক লাভবান হবে।

অপরদিকে ডেভলপার মোঃ মুজাহিদুল ইসলামের বাবা মোঃ মাসুদুর রহমান তার সন্তানের সাফল্যে মুগ্ধ হয়েছেন এবং তার মাতা মোছাঃ খায়রুন নেসা সন্তানের এই অ্যাপস এর কার্যক্রম দেখে মুগ্ধ হয়েছেন এবং সব সময় সন্তানদের উৎসাহ প্রদান করে কাজের প্রতি বেগবান করার জন্য বিভিন্ন প্রকার সহযোগিতা করে চলেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য