গাইবান্ধায় ধর্ষণের চেষ্টার অভিযোগে চাচা-ভাতিজা গ্রেফতার

রংপুর বিভাগ

গাইবান্ধা সদরের প্রত্যন্ত গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ভাতিজা আবদুল্যাহ ও চাচা সোহেল মিয়াকে পুলিশ গ্রেফতার বিরুদ্ধে। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামে বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের প্রতিবেশী আব্দুল্যাহ ঘরে ঢুকে মেয়েটিকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার চাচা সোহেল মিয়া মেয়েটির বাড়ির সামনে দাঁড়িয়ে পাহারা দেয়। পরে শিশুটির দাদা বিষয়টি টের পেয়ে বাড়ির ভেতরে ঢুকলে আব্দুল্যাহ ও তার চাচা সোহেল মিয়া পালিয়ে যায়। পরে বিষয়টি মিমাংসার কথা বলে স্থানীয়রা কালক্ষেপন করলে গভীর রাতে শিশুটিকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা। খবর পেয়ে রাতেই হাসপাতালে শিশুটির খোঁজখবর নেয় সদর থানা পুলিশ।

গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসেন বলেন, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে। এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত দু’জনকেই আটক করেছে পুলিশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য