বীরগঞ্জে ড্রাম ট্রাকে বালু সরবরাহ: ঘাট ইজারাদারের ৫০ হাজার জরিমানা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বলদিয়াপাড়া ঘাট থেকে ১০ চাকার ড্রাম ট্রাক দিয়ে অবৈধভাবে বালু সরবরাহ করায় ঘাট ইজারাদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া ঘাটে আজ শনিবার দুপুরে এই জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। আদালতে নেতৃত্ব দেন উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ডালিম সরকার।

জানা গেছে, চলতি পহেলা বৈশাখ থেকে ১ বছরের বলদিয়াপাড়া ঘাটটি ইজারা নেন নয়ন কন্সট্রাকশনের স্বত্বাধিকারী নুর-এ আলম সিদ্দিকী নয়ন। ঘাটটি ইজারা নেয়ার পর থেকে ১০ চাকার ড্রাম ট্রাক দিয়ে অবৈধভাবে বালু বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। বিষয়টি এলাকাবাসী জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি গণস্বাক্ষর অভিযোগ দাখিল করেন।

সহকারী কমিশনার (ভুমি) ডালিম সরকার নিউজবাংলাকে জানান, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ঘাটে গিয়ে ৩টি ড্রাম ট্রাক আটক করা হয়। পরে ঘাটের ইজারাদারকে ৫০ হাজার টাকা জরিমানা করে ট্রাক ৩টি ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে ঘাট ইজারাদার একই ধরনের অপরাধ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য