Pic-01মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ “ঘরে বসে বড়লোক” বিষয়ক ৫ দিনব্যাপী অ্যাডভান্সড অনলাইন আউটসোর্সিং প্রশিক্ষণ’র তৃতীয় দিন অতিবাহিত হয়েছে। শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের তথ্য যোগাযোগ বিভাগের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এবং বেসরকারী উন্নয়ন সংস্থা টিএমএসএস’র পরিচালনায় তৃতীয় দিনে প্র্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-প্রধান কামরুন নাহান। জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহকারী উপ-প্রধান মাসুমা আক্তার, টিএমএসএস’র দিনাজপুর জোন প্রধান মোঃ রফিকুল ইসলাম, টিএমএসএস’র দিনাজপুর শাখা ব্যবস্থাপক মোঃ জুহুরুল ইসলাম প্রমূখ। প্রশিক্ষণ প্রদান করেন টিএমএসএস’র মাষ্টার ট্রেইনার মোঃ আখতারুজ্জামান, এসিসটেন্ট ট্রেইনার ইমরুল কায়েস।

উল্লেখ্য, ১৫ হতে ১৯ মে পর্যন্ত ৫ দিনব্যাপী এ প্রশিক্ষণে জেলার ১৩ উপজেলা হতে বাছাইকৃত ৩৫ জন মহিলা ও পরুষ প্রশিক্ষণার্থী অংশগ্রহন করেন। ১৯ মে প্রশিক্ষণের সমাপনী দিনে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র প্রদান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য