সৈয়দপুরে ধাওয়া করে মাদক ব্যবসায়ীকে আটক করলো পুলিশ

রংপুর বিভাগ

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে এক মাদক ব্যাবসায়ীকে ধাওয়া করে আটক করেছে পুলিশ। পরে মাদক ব্যাবসায়ীর শরীর তল্লাশি ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২০ এপ্রিল রাত ২ টার দিকে শহরের মুন্সিপাড়া এলাকায়। আটক মাদক ব্যাবসায়ীর নাম মিলন হোসেন সাদ্দাম (২৭)। সে ওই এলাকার জোড়া পুকুর মহল্লার ফজলে করিমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর থানার একটি টহল দল নিয়মিত ডিউটি করাকালীন রাত সোয়া ২ টার দিকে মুন্সিপাড়া মহিলা কলেজ এলাকায় পৌঁছলে চিহ্নিত মাদক ব্যাবসায়ী সাদ্দাম কে দেখতে পেয়ে দাঁড়াতে বলে। পুলিশ দেখে সাদ্দাম দৌড় দেয়। তখন এসআই নুর আমিন ও আলামিন তাৎক্ষনিক টহল গাড়ি থেকে লাফিয়ে নেমে ধাওয়া করে তাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, মাদকমুক্ত সৈয়দপুর গড়তে পুলিশের প্রচেষ্টার অংশ হিসেবে নিয়মিত টহল অভিযান চালানো হয়। এরই ধারাবাহিকতায় গতরাতে চিহ্নিত মাদক ব্যাবসয়ী মিলন হোসেন সাদ্দাম কে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে মাদক মামলায় জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য