মাটিতে মাথা ঠেকিয়ে কৃতজ্ঞতা জানালেন রাখি

মাটিতে মাথা ঠেকিয়ে কৃতজ্ঞতা জানালেন রাখি

বিনোদন

বলিউডের ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত রাখি সাওয়ান্ত। নানা কারণেই খবরের শিরোনাম হন এই অভিনেত্রী। এবার মাটিতে মাথা ঠেকিয়ে সুপারস্টার সালমান খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি।

বেশ কিছুদিন ধরে হাসপাতালে রাখি সাওয়ান্তের মা। ক্যানসারের চিকিৎসা নিচ্ছিলেন তিনি। আর এই চিকিৎসায় রাখিকে আর্থিকভাবে সাহায্য করেছেন সালমান। সম্প্রতি মায়ের সফল অস্ত্রোপচার শেষে ‘দাবাং’ অভিনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রাখি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাখি সাওয়ান্ত বলেন, ‘আমার মায়ের অপারশেন হয়েছে। আপনারা হয়তো আমার ইনস্টাগ্রামে দেখেছেনÑ ডাক্তার অনেক বড় একটা টিউমার অপসারণ করেছেন।

ডাক্তার বলেছেন, যদি দ্রুত চিকিৎসা না হতো মা মারা যেতে পারতেন।’ এরপর মাটিয়ে মাথা ঠেকিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি সালমান ভাইকে ধন্যবাদ দিতে চাই, আপনি আমার মাকে বাঁচিয়েছেন।

জীবনে কিছুর প্রয়োজন নেই, শুধু মাকে চাই। আর কিছু চাই না। ধন্যবাদ সালমান ভাই, ধন্যবাদ সোহেল খান ভাই।’ চলতি বছর ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলেন রাখি।

বিজয়ীর ট্রফি হাতে না তুলতে পারলেও পুরোটা সময়ই বিভিন্ন কারণে আলোচনায় ছিলেন। শোয়ে থাকার সময়ই মায়ের ক্যানসারের কথা সবাইকে জানান তিনি।

এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সালমানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন রাখি। ক্যাপশনে লেখেন, ‘আমার গড ব্রাদার, রাজাদের রাজা, একজনই, সালমান খান। সৃষ্টিকর্তা তাকে খুশি রাখুক, তার মনের আশা পূরণ করুক।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য