opohoronরতন সিং, দিনাজপুর॥ দিনাজপুর শহরে ৯ম শ্রেণীর ছাত্রী অপহরণের ৩ দিন পর পুলিশ অভিযান চালিয়ে অপহৃতা ছাত্রী ও অপহরণকারী যুবককে আটক করতে সক্ষম হয়েছে। দিনাজপুর সদর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ আলতাফ হোসেন জানান, গতকাল শনিবার বেলা ১১টায় শহরের মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখ থেকে ঢাকাগামী কোচে ওঠার সময় অপহৃতা স্কুল ছাত্রী এবং অপহরণকারী যুবককে পুলিশ অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হয়। অপহরণকারী যুবক অপহৃতা স্কুল ছাত্রীকে ঢাকাগামী কোচে উঠে পালিয়ে যাওয়ার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়ে তাদের আটক করতে সক্ষম হয়েছে।

সূত্রটি জানায়, গত ১৫ মে শহরের হাউজিং মোড় এলাকার ইউনুস আলীর ৯ম শ্রেণীর স্কুল পড়–য়া কন্যা সাদিয়া (১৫) স্কুলে আসার পথে একই মহল্লার আনিসুর রহমানের পুত্র জীবন (২২) তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর অপহৃতার মা মরিয়ম আখতার বাদী হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে।

পুলিশ অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে গত ২ দিন ধরে অভিযান চালিয়ে শনিবার বেলা ১১টায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। অপহরণকারী যুবক জীবন পুলিশের জিজ্ঞাসাবাদে তার অপহরণের ঘটনার স্বীকার করেছে। অপহৃতা স্কুল ছাত্রীকে তার অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। অপহরণকারী যুবককে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য