দিনাজপুর জেলায় ১৭ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে ১১ জন, বীরগঞ্জে ০১ জন, কাহারোলে ০২ জন ও পার্বতীপুর উপজেলায় ০৩ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫১২৬ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৭৬২ জন, বিরল-২৯৯ জন, বিরামপুর-৩২৮ জন, বীরগঞ্জ-১৬১ জন, বোঁচাগঞ্জ-১৫০ জন, চিরিরবন্দর-২১৫ জন, ফুলবাড়ী-১৮০ জন, ঘোড়াঘাট-৯০ জন, হাকিমপুর-৮৭ জন, কাহারোল-১৭০ জন, খানাসামা- ১১৫ জন, নবাবগঞ্জ-১৪২ জন ও পার্বতীপুর-৪২৫ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৯ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৭৫৮ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০৪ জন।

বর্তমানে ২৫০ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৪ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৬টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৩৭টি রিপোর্টের মধ্যে ১৭টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১২০টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩৮৫৯৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৫৭৮৮টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৬২ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩১২৬৩ জন । ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫৩ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩০৬৯৯ জন।

বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২৬৪ জন এবং শনাক্তের হার শতকরা-১২.৪০। এখন পর্যন্ত কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে নিবন্ধিত ব্যক্তির সংখ্যা- ১,২৮,৫০৬ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য