ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতে ২ দিনে ১২হাজার ৫০০ টাকা জরিমানা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক না পরার দায়ে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গত ২দিনে ১৭ জনের কাছ থেকে ১২হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা কালে করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাস্কের ব্যবহার নিশ্চিত করতে তিনি জরিমানা করেন।

গত ১৪ এপ্রিল থেকে ১৫ এপ্রিল বিকেল ৪টা পর্যন্তÍ গত ২দিনে উপজেলার ওসমানপুর বাজার, রাণীগঞ্জ বাজার, ডুগডুগী হাট, হরিপাড়া বাজার ও ঘোড়াঘাট পৌর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তিনি। মুখে মাস্ক না পরার দায়ে পথচারী, মোটসাইকেল আরোহী, গাড়ী চালক, ব্যবসায়ীর কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত চলাকালে সাথে ছিলেন ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ ওসি মোঃ আজিম উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আওয়াল,পুলিশ ও আনসার ভিডিপির সদস্যরা।

উপজেলা নিবাহী অফিসার মোঃ রাফিউল আলম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে ও মাস্কের ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন চলাকালীন সময়ে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য