কান্তগনগর হতে কাহারোল ৮ কিঃমিঃ নির্মানাধীণ রাস্তার কাজ পরিদর্শন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ প্রধানমন্ত্রী করোনা সংকট পাড়ি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেন’। মানুষ শুধু আশান্বিতই হননি, আলোকিত হয়েছেন। গ্রামে আজ কুড়েঘর নেই, পণ্যকুটির খুঁজে পাওয়া যায় না। কবিতায় কুড়েঘর আছে বাস্তবে নেই। কুড়েঘর এখন পাকা ঘরে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি শুধু দেশকে এগিয়ে নিতে চান না, দেশের নতুন প্রজন্মকে মেধায় সমৃদ্ধ করে এগিয়ে নিতে চান।

শুধু বস্তুগত উন্নতি নয়, নতুন প্রজন্মের আত্মিক উন্নতিও তিনি ঘটাতে চান। এখন দেশে উন্নয়ন অর্জনে একটি নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর স্বাধীনতা বিরোধীরা এখনো দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।

১৫ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার বিকেলে কান্তগনগর হতে কাহারোল উপজেলা পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার নির্মানাধীণ রাস্তার কাজ পরিদর্শনকালে মনোরঞ্জন শীল গোপাল এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কাহারোল উপজেলা প্রকৌশলী নিমাই চন্দ্র বৈষ্ণন জানান, আগামী ৩০শে এপ্রিল কান্তগনগর হতে কাহারোল উপজেলা পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার নির্মানাধীণ রাস্তার কাজ শেষ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য