রংপুর বিভাগে আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ছাড়ালো, মৃত্যু-৩২৪

রংপুর বিভাগ

রংপুর বিভাগ জুড়ে ক্রমাগত বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় বিভাগের আট জেলায় ৩৭৬ জনের টেষ্ট করে নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আর মৃত্যু হয়েছে ১ জনের।

এ নিয়ে বিভাগে ১ লাখ ১৯ হাজার ৫শ’ ৩৭ জনের টেষ্ট করে মোট ১৭ হাজার ৯৫ জন আক্রান্ত পাওয়া গেছে। এ ছাড়া ৩শ’ ২৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৯শ’ ২৬ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় রংপুরে ১৬ জন, পঞ্চগড়ে ১ জন, নীলফামারীতে ১ জন, লালমনিরহাটে ৩ জন, কুড়িগ্রামে ৫ জন, ঠাকুরগাঁওয়ে ১ জন, দিনাজপুরে ১৭ জন ও গাইবান্ধা জেলায় ৬ জন শনাক্ত হয়েছেন। এছাড়াও কুড়িগ্রামের একজন মারা গেছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, গতকাল পর্যন্ত দিনাজপুর জেলায় ৫ হাজার ১শ’ ২৬ জন আক্রান্ত ও ১শ’ ১৬ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৩শ” ৭৩ জন আক্রান্ত ও ৭৪ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৬শ’ ৯ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪শ’ ৬৪ জন অক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৮৮ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ১৫ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ২০ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য