দিনাজপুর জেলায় আরো ২৭ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে ১৭ জন, বিরামপুরে ০১ জন, বীরগঞ্জে ০১ জন, ফুলবাড়ীতে ০১ জন. হকিমপুরে ০১ জন, নবাবগঞ্জে ০২ জন ও পার্বতীপুর উপজেলায় ০৪ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০২৪ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৬৮৬ জন, বিরল-২৯৮ জন, বিরামপুর-৩২৮ জন, বীরগঞ্জ-১৫৮ জন, বোঁচাগঞ্জ-১৪৫ জন, চিরিরবন্দর-২১২ জন, ফুলবাড়ী-১৭৮ জন, ঘোড়াঘাট-৮৯ জন, হাকিমপুর-৮৭ জন, কাহারোল-১৬৭ জন, খানাসামা- ১১৪ জন, নবাবগঞ্জ-১৪১ জন ও পার্বতীপুর-৪২১ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৬৯৩ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০৪ জন।

বর্তমানে ২০৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২০ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৭০টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১২১টি রিপোর্টের মধ্যে ২৭টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৯৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩৭৭৫৯টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৫০৯৭টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ১০১ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩০৮৮৬ জন । ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬৩ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩০৫০৭ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২২৭ জন এবং শনাক্তের হার শতকরা-২২.৮৮।
এখন পর্যন্ত কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে নিবন্ধিত ব্যক্তির সংখ্যা- ১,২৬,৩৮৯ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য