দিনাজপুর সংবাদাতাঃ করোনা সংক্রমণ ঠেকাতে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা প্রশাসন বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় ও এলাকায় আজ বৃস্পতিবারও ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ৬২জনকে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

করোনা সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে বৃহস্পতিবার সকাল থেকেই দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় বাসটামিনাল, নতুন বাজার, পার্বতীপুর-রংপুর আঞ্চলিক মহাসড়ক তিস্তা ক্যানেল ব্রীজ, শেখ রাসেল চত্তর হ্যাচরী মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

গাড়ি চালক, ব্যবসায়ী, পথচারীদেরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে স্বাস্থ্যবিধি বিষয়ে সরকারি নির্দেশনা প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত এ সময় মাস্ক না পরার কারনে গত ৫ দিনে ৬২টি মামলায় ৬২ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ বলেন- মাস্ক না পরে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মেনে চলা এ অর্থদন্ড দেওয়ায় তার আশপাশের মানুষ শর্তক হওয়া। তিনি আরও বলেন, সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য