সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় থেকেঃ পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই রবিউল ইসলাম রবিকে হত্যাকারী ছোট ভাই ফিরোজ হোসেনকে আটক করেছে পুলিশ।গতকাল বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়ার চৌরাস্তা মোড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তেতুঁলিয়া মডেল থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই ফিরোজ হোসেন তার বড় ভাই রবিউল ইসলাম রবিকে ধারালো দা ছুরি দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে। পরে রবিউলের চিৎকারে পরিবারের লোকজনসহ প্রতিবেশিরা এগিয়ে এলে ফিরোজ পালিয়ে যায়।

পরে পরিবারের সদস্যরা রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় বুধবার নিহতের ছোট ভাই রেজাউল করিম রাজু বাদী হয়ে তেতুঁলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে পুলিশ আসামী ধরতে অভিযান পরিচালনা করে। পরে গতকাল সকালে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

তেতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া হত্যাকারী ফিরোজকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী ফিরোজকে উপজেলা শহরের চৌরাস্তা মোড় এলাকা থেকে আটক করা হয়েছে। পরে তাকে আদালতের হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য