পঞ্চগড়ে মাকে হত্যাকারী ঘাতক ছেলে শহিদুল গ্রেফতার

রংপুর বিভাগ

সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় থেকেঃ পঞ্চগড়ে মাদক সেবনের টাকা না পেয়ে মাকে হত্যা করে পালিয়ে থাকা ছেলে ঘাতক শহিদুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার জগদল বাজার এলাকা থেকে তাকে আটক করে সদর থানার পুলিশ। ঘাতক শহিদুল ইসলাম পঞ্চগড় শহরের মিঠাপুকুর এলাকায় আব্দুল মজিদের ছেলে।

মামলা এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (৩ এপ্রিল) সকালে শহিদুল ইসলাম তার মা জয়তুন বেগমের (৫০) কাছে মাদক সেবনের টাকা চায়। তার জয়তুন বেগম টাকা দিতে অস্বীকার করলে দুপুরের দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে শহিদুল মাছ শিকারের কোঁচার কাটা দিয়ে তার মায়ের ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় মা জয়তুন বেগমকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মৃত জয়তুনের স্বামী আব্দুল মজিদ তার ছেলে ঘাতক শহিদুলকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ পাল শহিদুল ইসলামকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত শনিবার শহিদুল ইসলাম তার মাকে হত্যা করে পালিয়ে যায়। পরে তার বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আজ (বুধবার) গোপন সংবাদের ভিত্তিতে জগদল বাজার থেকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, মাকে হত্যার দায়ে ছেলে শহিদুল ইসলামকে বুধবার সকালে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য