দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে ১৩ জন ও বীরগঞ্জ উপজেলায় ০৩ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৯০৫ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৫৯৬ জন, বিরল-২৯৬ জন, বিরামপুর-৩২৭ জন, বীরগঞ্জ-১৫৪ জন, বোঁচাগঞ্জ-১৪২ জন, চিরিরবন্দর-২১২ জন, ফুলবাড়ী-১৭৭ জন, ঘোড়াঘাট-৮৮ জন, হাকিমপুর-৮৬ জন, কাহারোল-১৬৬ জন, খানাসামা- ১১৩ জন, নবাবগঞ্জ-১৩৭ জন ও পার্বতীপুর-৪১১ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০২ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৬৬১ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০৩ জন। বর্তমানে ১১৮ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২৩ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৬টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৩০টি রিপোর্টের মধ্যে ১৬টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১১৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩৬৯৬৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৪৩৪৮টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৬২ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩০৪৩৪ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫৬ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩০১৭১ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৪১ জন আর শনাক্তের হার শতকরা-১২.৩০।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য